Monday, June 12, 2017

শাশুড়িকে নিয়ে মধুচন্দ্রিমায় যুবক

প্রেমের দুনিয়ায় নাকি সবকিছু সম্ভব। ভারতের বিহার রাজ্যের শাশুড়ি-জামাইয়ের বৃত্তান্ত শুনলে আপনার এ কথা বিশ্বাস হবেই। কারণ, বিয়ের এক বছর পর স্ত্রীকে ছেড়ে শাশুড়িকে নিয়ে মধুচন্দ্রিমায় গেছেন এক যুবক।
গত বছরের মাঝামাঝি ২৩ বছর বয়সী সুরজ নামের এই যুবক যখন শাশুড়ির প্রতি তাঁর অনুরাগের কথা জানান, তখন সবে তাঁর বিয়ে হয়েছে। স্ত্রী লতা ১৯ বছরের তরুণী। কিন্তু যুবক জানান, তাঁর অসুস্থ অবস্থায় স্ত্রী তাঁর সেবা করেননি, করেছেন শাশুড়ি। আর ওই সময় ৪২ বছরের শাশুড়ি আশার সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়েছে।
শাশুড়ির নীরব সম্মতিও তখন বুঝিয়ে দিয়েছিল অনেক কিছু। কিন্তু বাদ সাধেন ৪৮ বছর বয়সী শ্বশুর হরি। তিনি নিজের স্ত্রী আর জামাইয়ের বিরুদ্ধে পঞ্চায়েতে অভিযোগ করেন। কিন্তু পঞ্চায়েত এ সমস্যার সমাধান খুঁজে পায়নি। ফলে এ অভিযোগ যায় আদালতে। এরপর ওই যুবকের স্ত্রীও স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেন।
কিন্তু প্রেমের টানে তত দিনে সুরজ আর তাঁর শাশুড়ি আশা পাগলপ্রায়। তাঁরা একে অপরের সঙ্গে থাকতে আদালতেই সুরজ স্ত্রী লতাকে ডিভোর্স দেন। এরপর গত সপ্তাহের বুধবার বিয়ে করেন আশাকে।
বিয়ের পরই এই প্রেমিক যুগল মধুচন্দ্রিমায় গেছেন বলে জানিয়েছেন আত্মীয়-পরিজনরা। তাঁদের অনেকেই এ বিয়ে মেনে না নিলেও বলছেন, ‘কিছুই তো আর করার নেই। আদালতের আদেশ, তাই সব মেনে নিতে হবে।’

No comments:

Post a Comment