Thursday, June 1, 2017

ছাড়পত্র পেল শাকিব-বুবলীর ‘অহংকার’

শাকিব ও বুবলী অভিনীত ‘অহংকার’ ছবিটি সেন্সরে ছাড়পত্র পেয়েছে গতকাল বুধবার। ছবিটি পরিচালনা করেছেন শাহাদাৎ হোসেন লিটন। ছবির গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু।
শাহাদাৎ হোসেন লিটন আরো বলেন, ‘সারা দেশে যাঁরা ছবি পরিবেশনার দায়িত্ব পালন করেন, তাঁরা সেন্সর বোর্ডের কাছেই প্রথমে ছবির ভালো-মন্দের খবর নেন। যে কারণে আমাদের প্রথম চাওয়া থাকে ছবিটি যেন সেন্সর বোর্ডের সবার পছন্দ হয়। ছবিটি নিয়ে আমি এখন অনেক আশাবাদী কারণ সেন্সর বোর্ডের অনেক সদস্য ফোন করে আমাকে শুভেচ্ছাও জানিয়েছেন।’

ছবির নায়িকা শবনম বুবলী প্রসঙ্গে শাহাদাৎ হোসেন বলেন, ‘গত বছর রোজার ঈদে দুই ছবির মাধ্যমে বুবলীর চলচ্চিত্র অভিষেক হয়েছিল। আমি তাঁর দুটি ছবিই দেখেছি।

বুবলীর অভিনয় আমার ভালো লেগেছে। আমার এই ছবিতেও বুবলী দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস, বুবলী আগামীতে আরো ভালো করবেন।’

‘অহংকার’ ছবির মাধ্যমে তৃতীয়বারের মতো শাকিব খানের নায়িকা হচ্ছেন শবনম বুবলী। গত বছর শামীম আহমেদ রনী পরিচালিত ‘বসগিরি’ ও রাজু চৌধুরী পরিচালিত ‘শ্যুটার’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করে আলোচিত হয়েছিলেন তিনি।
এ বিষয়ে এনটিভি অনলাইনকে শাহাদাৎ হোসেন লিটন বলেন, ‘সেন্সর বোর্ডের সবাই ছবিটির অনেক প্রশংসা করেছেন। একজন নির্মাতা হিসেবে আমার অনেক ভালো লাগছে। কারণ ছবিটি কারো অপছন্দ হয়নি। আগামী দুই ঈদের মাঝামাঝি যে কোনো সময়ে ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা করছি।’

No comments:

Post a Comment