Monday, June 5, 2017

পুত্রবধূর সঙ্গে স্বামীর অবৈধ সম্পর্ক ঠেকাতে স্ত্রীর কান্ড!

তিনমাস ধরে পুত্রবধূকে নির্যাতন। শুধুমাত্র পুত্রবধূকে বাঁচানোর জন্য শ্বশুরকে খুন করল শ্বাশুড়ি। ঘটনাটি ঘটেছে পাকিস্তানে। পুলিশ সূত্রে জানা গেছে, পরিবারের সম্মান রক্ষা করতেই এই খুন করা হয়। পুত্রবধূকে সঙ্গে নিয়ে শ্বাশুড়ি নিজের স্বামীকে ঘুমন্ত অবস্থায় গুলি করে হত্যা করে।
পাকিস্তানের পাখতুনখাওয়াস সাংলা গ্রামে গুলবার খানকে খুন করে বেগম বিবি। কারণ ‘‌তিনি পরিবার ও সম্পর্ককে শ্রদ্ধা’‌ করতে জানতেন না। বেগম বিবি দাবি করেন, গুলবার খান ক্রমাগত তাঁদের পুত্রবধূক ছেলের অনুপস্থিতির সুযোগ নিয়ে গত তিন মাস ধরে নির্যাতন করে আসছিল। নির্যাতিতার স্বামী সেনাতে কাজ করেন। তিনি জানান, স্ত্রীর এই করুণ পরিণতির কথা তিনি জানতেন কিন্তু মা-বাবার সম্মানের জন্য তিনি কিছু বলেননি। তবে বিষয়টি তিনি তাঁর মাকে জানান। নির্যাতিতার স্বামী বলেন, ‘‌আমি ছুটিতে আসলে স্ত্রীকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়ার কথাও মাকে জানিয়েছিলাম।’‌
পুলিশি জেরায় বেগম জানায়, তার ছেলের অনুপস্থিতির সুযোগ নিয়ে তার স্বামী পুত্রবধূর সঙ্গে অবৈধ সম্পর্ক করত জোর করে। এই নোংরা বিষয়টা তিনমাস ধরে চলতে থাকে। বেগম বলেন, ‘‌আমার স্বামী কিছুতেই আমার কথা শুনছিল না। তাই আমি আমার স্বামীকে খুন করার সিদ্ধান্ত নেই। ’ পুলিশ শনিবার বেগম, তাঁর ছেলে ও পুত্রবধূকে কোর্টে হাজির করে। আদালত তাদের জেল হেফাজতের নির্দেশ দেন। সূত্র: আজকাল

No comments:

Post a Comment