Tuesday, June 13, 2017

কলেজ পড়ুয়া ছেলের প্রেম, তরুণী ৬ মাসের অন্তঃসত্ত্বা

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় এক তরুণীকে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করেছে বাদশা মিয়া নামের এক যুবক। এতে ওই তরুণী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে।
এ ঘটনায় মামলা দায়েরের পর গত সোমবার বিকালে বাদশাকে গ্রেফতার করে পুলিশ। পরে গতকাল মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।
স্থানীয়রা জানায়, প্রায় এক বছর আগে উপজেলার সখিপুর থানার কান্দি গ্রামের গনি মালের কলেজ পড়ুয়া ছেলে বাদশা মিয়ার সঙ্গে ওই এলাকার এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। পরে বাদশা মিয়া ওই তরুণীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ করে। এতে ওই তরুণী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বাদশা এ সম্পর্কের কথা অস্বীকার করে।
সে স্থানীয় মুরুব্বিদের মধ্যস্থতায় সালিশের মাধ্যমে জরিমানা দিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ারও চেষ্টা করে। কিন্তু বিয়ে না করায় গত ১০ জুন বাদশার বিরুদ্ধে সখিপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে ওই তরুণী।
ওই তরুণী জানায়, বিয়ের আশ্বাসে বাদশা তাকে একাধিকবার ধর্ষণ করেছে। এখন সে সন্তান ও সম্পর্কের কথা অস্বীকার করছে। এ ঘটনার বিচার দাবি করে ওই তরুণী।
মামলার তদন্তকারী কর্মকর্তা সখিপুর থানার এসআই ফারুক মিয়া বলেন, ধর্ষণ মামলায় বাদশা মিয়াকে গ্রেফতার করে কারাগারে পাঠানো হয়েছে।

No comments:

Post a Comment