Tuesday, June 6, 2017

গুরুতর অসুস্থ হেফাজতে আমির আহমদ শফীকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে

গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী তাকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চট্টগ্রাম থেকে ঢাকায় আনা হচ্ছে।
আল্লামা শফীর গুরুতর অসুস্থ হওয়া এবং তাকে বিমানে করে ঢাকায় নিয়ে আসার বিষয়টি নিশ্চিত করেছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে উন্নত চিকিৎসার জন্য বিশেষায়িত অ্যাম্বুলেন্স হেলিকপ্টারে করে তাকে ঢাকায় আনা হচ্ছে বলে জানান এই হেফাজত নেতা।
তিনি বলেন, ‘হঠাৎ করেই হুজুরের শারিরীক অবস্থার অবণতি হয়েছে। তার শ্বাস কষ্ট বেড়েছে। এখন কথা বলতে পারছেন না। নল দিয়ে খাওয়ানো হচ্ছে।’
আজিজুল হক আরো জানান, ‘প্রথমে তাকে ঢাকার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করার কথা থাকলেও পরে ঢাকার গেন্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তির করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।’
এর আগে মাওলানা মুহাম্মদ ইউসুফ সোমবার দুপুরে আওয়ার ইসলামকে বলেন, সকালে হৃদরোগ ও শাস কষ্ট বৃদ্ধি পেলে হুজুরকে দ্রুত চট্টগ্রামের বেসরকারি হাসপাতাল সিএসসিআর- এ ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে আইসিইউ তে নিবিড় তত্ত্বাবধানে রাখা হয়।
এছাড়া জানা গেছে রবীণ এ আলেম বিশ দিন যাবৎ মুখ দিয়ে কিছু খেতে না পারায় পাইপ দিয়ে খাবার দেয়া হচ্ছে। মাওলানা ইউসুফ আল্লামা আহমদ শফীর জন্য দেশিবাসীর কাছে দোয়া প্রার্থনা করেন তার দ্রুত আরোগ্যের জন্য।

No comments:

Post a Comment