Sunday, June 11, 2017

‘শুধু শরীর দেখিয়ে কয়দিন ম্যাডাম?’

বিনোদন ডেস্ক: এমনিতেই মিডিয়া জগতে নারী কলাকুশলীদের নিয়ে নানান রকম গুঞ্জন শোনা যায়। এরপর কোন প্রতিষ্ঠিত অভিনেত্রী যদি তেমনটাই ইঙ্গিত করেন তবে সেটা আরও ভয়ানক হয়। সম্প্রতি লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা থেকে উঠে আসা জনপ্রিয় টিভিমুখ তাসনুভা এলভিন তার একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে এমনটাই জানালেন।
গতকাল দেয়া সেই স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘ইদানিং কিছু মেয়েদের দেখছি শুধুমাত্র শরীরটাকে পুজী করেই মিডিয়াতে নাম লিখাচ্ছে… আমার তাদের কাছে একটাই প্রশ্ন এতো শরীর দেখিয়ে কি হবে ? শুধু শরীর দেখিয়ে কয়দিন ম্যাডাম ? ক্যালিবার বলে ওতো একটা কিছু থাকতে হয়।’
তার এই স্ট্যাটাসের পর নানান রকম ইতিবাচক কমেন্টস পরতে থাকে। এদিকে অনেকেই তার সাহসিকতার প্রশংসা করে তার সাথে একমত প্রকাশ করেন। এতে সহজেই বর্তমান ইন্ডাস্ট্রির অন্ধকার অধ্যায়ের খোঁজ পাওয়া যায়।
কিন্তু কিসের প্রেক্ষিতে তাসনুভা এই স্ট্যাটাস দিয়েছেন তার সঠিক উত্তর না দিয়ে এড়িয়ে যান।
প্রসঙ্গত, বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় মায়ের আগ্রহে ২০১০ সালে অংশ নেন ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা’য়। টিকে ছিলেন সেরা ১৫ পর্যন্ত। একই বছর শুরুটা হয় বৈশাখী টিভির রিয়েলিটি শো ‘অন্য আলোর গান’-এর উপস্থাপনা দিয়ে। এরপর বিভিন্ন পণ্যের বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন।
মডেলিংয়ের পাশাপাশি তখন থেকে অংশ নেন টিভি নাটকেও। অভিনয়ের শুরুটা হয়েছিল তাহের শিপনের হাত ধরে। নাটকের নাম ‘অ্যালিস ইন ওয়ান্ডারল্যান্ড’। এরপর থেকে এখনও বিজ্ঞাপন-নাটকে তার ব্যস্ততা বেশ।

No comments:

Post a Comment